All for Joomla The Word of Web Design

স্ত্রীকে দাফনে সময় এমপি গুলজারের ইন্তেকাল!

সুনামগঞ্জের বর্ষীয়ান রাজনীতিবিদ ও সাবেক সংসদ সদস্য গোলজার আহমদ চৌধুরীর স্ত্রী সৈয়দা জেবুন্নেছা খাতুনের যখন দাফনের প্রস্তুতি চলছে, টিক সেই সময় তিনিও পরপারে চলে গেলেন। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গতকাল বেলা ১১টা ৫০ মিনিটে ঢাকার নিজ বাসায় ইন্তেকাল করেন বিএনপির সাবেক সংসদ সসস্য গুলজার চৌধুরী। তার সহধর্মিণী সৈয়দা জেবুন্নেছা খাতুন রবিবার সকাল ১০টায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। শুক্রবার বাদ মাগরিব সিলেটে হযরত শাহজালালে (র.) দরগায় তার জানাজার সময় ধার্য করা হয়।

তিনি দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। গুলজার আহমদ চৌধুরী গ্রামের বাড়ি দিরাই উপজেলার হাতিয়া গ্রামে।

ষাটের দশকের তুখোড় এ ছাত্রনেতা দিরাইয়ে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। শুরুর দিকে তিনি গণতন্ত্রী পার্টির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। পরে বিএনপিতে যোগ দিয়ে ১৯৯৬ সালে সুনামগঞ্জ-২ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে বার্ধক্যজনিত কারণে রাজনীতি থেকে দূরে সরে যান।

গুলজার আহমদ চৌধুরীর প্রথম জানাজা বুধবার সিলেট শহরের চৌকিদিঘি জামে মসজিদে এবং বাদ মাগরিব দ্বিতীয় জানাজা হযরত শাহজালাল (র.)-এর দরগাহ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে দরগাহ কবরস্থানে তাকে দাফন করা হবে। মরহুমের ভাতিজা শামীম সবাইকে জানাজায় অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন।

তার মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

শিরোনাম:
  ❖   নবজাতক জন্ম—পরবর্তী করণীয় সম্পর্কিত ইসলামি নির্দেশনা   ❖   বাংলাদেশি বশির মালয়েশিয়ার মাহসা বিশ্ববিদ্যালয়ের ভিপি   ❖   ৫০ হাজার ধার দিয়ে লিখে নেন আড়াই কোটি টাকার চেক   ❖   একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার বরিশালে   ❖   রুম্পার সারা শরীরের হাড় ভাঙ্গা   ❖   দেশের সব স্বাস্থ্যকেন্দ্রে বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন দেবে সরকার   ❖   মানুষের মতো বাচ্চা জন্ম দিল ছাগল!   ❖   নারীদের গণপরিবহনে চলাচল: পুলিশের ৯ পরামর্শ   ❖   “কুরআন-সুন্নাহর আলোকে মাযহাব” বইয়ের মোড়ক উন্মোচন   ❖   বিএনপি যে ধরনের অস্থিরতা তৈরি করেছে, তা ক্ষমার অযোগ্য