All for Joomla The Word of Web Design
অপরাধ

তাসলিমা হত্যায় ৫০ জন জড়িত

মাই নিউজ :
রাজধানীর বাড্ডায় স্কুল প্রাঙ্গণে ‘ছেলেধরা গুজবে’ তাসলিমা বেগম ওরফে রেনু (৪০) হত্যার ঘটনায় ৫০ জন জড়িত বলে তথ্য দিয়েছে পুলিশ।

পুলিশ বলেছে, গত জুলাইয়ের ওই ঘটনায় এ পর্যন্ত ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে ঘটনার চার মাস পেরিয়ে গেলেও পুলিশ হত্যা মামলার তদন্ত শেষ করতে পারেনি। এ নিয়ে হতাশার কথা জানালেন তাসলিমার পরিবার।

গত ২০ জুলাই সকালে উত্তর-পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তাসলিমা তাঁর চার বছরের মেয়েকে ভর্তি করানোর বিষয়ে খোঁজ নিতে যান। সেখানে উপস্থিত কয়েকজন নারী তাঁকে ‘ছেলেধরা’ সন্দেহ করেন। এই গুজব দ্রুত বাইরে ছড়িয়ে পড়ে। আশপাশ থেকে বিভিন্ন বয়সী কয়েক শ’ নারী-পুরুষ স্কুল প্রাঙ্গণে ঢুকে পড়ে। তাদের কবল থেকে রক্ষা করতে তাসলিমাকে স্কুলের দোতলায় প্রধান শিক্ষকের কক্ষে নিয়ে রাখা হয়। কিন্তু কিছু উচ্ছৃঙ্খল মানুষ কলাপসিবল গেট ভেঙে দোতলায় প্রধান শিক্ষকের কক্ষ থেকে তাসলিমাকে টেনেহিঁচড়ে নিচে নামিয়ে এনে কিল, ঘুষি, লাথি মারতে থাকে। এভাবে আধ ঘণ্টা অমানবিক নির্যাতনের পর মৃত্যুর কোলে ঢলে পড়েন তাসলিমা।

এ ঘটনায় তাসলিমার ভাগনে সৈয়দ নাসির উদ্দিন ওই ঘটনায় অজ্ঞাতনামা ৪০০-৫০০ ব্যক্তিকে আসামি করে মামলা করেছিলেন। মামলাটি তদন্ত করছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।

তাসলিমা’র স্বজনেরা জানান, মায়ের জন্য তাসনিম মাহিরা ওরফে তুবা’র কান্না থামছে না। মা’কে ছাড়া সে খেতে চায় না। সে তার বড় খালার বাসায় আছে। ছোট্ট তাসনিম ঘুমাতে গিয়ে প্রতি রাতে তার মায়ের জন্য বিলাপ করে বলে, ‘আমি মাকে ছাড়া ঘুমাব না, তোমরা আমার মাকে এনে দাও।’

মাই নিউজ/মাহদী

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

শিরোনাম:
  ❖   লেখক ফোরামের এবারের ভ্রমণ ১৩ ফেব্রুয়ারি ২০২০ ‘নুহাশ পল্লী’তে   ❖   বাসচাপায় প্রাণ হারালেন মামা-ভাগনে   ❖   ‘দৈনিক বিশ্ব ইজতেমা’— দেশজুড়ে ইজতেমার ধ্বনি   ❖   ২০২১ সালে বিশ্ব ইজতেমার দুই পর্বের তারিখ নির্ধারণ   ❖   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো বিশ্ব ইজতেমা ২০২০   ❖   বিমান বিধ্বস্ত নিয়ে মিথ্যাচার: খামেনির পদত্যাগ চেয়ে বিক্ষোভ   ❖   প্রধানমন্ত্রী গণভবন থেকে মুনাজাতে অংশ নেন   ❖   মোদি-অমিত বলেছেন, কাশ্মীর ইস্যুকে সমর্থন করলে মামলা তুলে নিবে:‌ জাকির নায়েক   ❖   প্রথমবারের মত ইরান সফরে কাতারের আমির   ❖   যুগে যুগে তাবলিগ