All for Joomla The Word of Web Design
সংগঠন

করোনা’য় ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনের উদ্যোগে চলছে ‘সহায়তা বিতরণ কর্মসূচী’

মাহদী হাসানাত খান
(সহযোগী সম্পাদক)


মরণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির-নাজুক পরিস্থিতিতে প্রভাবিত গরিব-দুস্থ, সাধারণ পরিবারের সাহায্যার্থে সহায়তা বিতরণ করছে ‘ইকরামুল উম্মাহ ফাউন্ডেশন’। আলেমগণসহ মুরব্বিগণ তাঁদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। এই কার্যক্রমে আশাতীত সাড়া তাঁদের অভিভূত করেছে।

দিনমজুরসহ যাঁরা কারও কাছে চাইতে পারেন না এবং যেসব ভাইদের আপাতত আয়ের উৎস বন্ধ কিংবা নিত্য প্রয়োজনীয় সামগ্রী জোগাড় করতে কষ্ট হয়ে যাচ্ছে, তাঁদের জন্য ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনের উদ্যোগে কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রীর ব্যবস্থা করা হচ্ছে। চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, লবণ, সাবান ইত্যাদি সাধ্যমতো বিতরণ করা হচ্ছে।

বিতরণের সুবিধার্থে দুইটি প্যাকেজে ভাগ করা হয়েছে। ১নং প্যাকেজে দশটি পণ্য, যার মূল্য ৯৬৩ টাকা ও ২নং প্যাকেজে পাঁচটি পণ্য, যার মূল্য ৫৪৩ টাকা। যত বেশি সম্ভব তত বেশি পরিবারকে সহযোগিতা করার চেষ্টা চলছে। এজন্য সবার উদাত্ত সহযোগিতা কামনা করেছেন ফাউন্ডেশনের নিবেদিতপ্রাণ সদস্যগণ। সীমিত সময়ে আয়োজন বাস্তবায়ন করার আপ্রাণ চেষ্টা করা হচ্ছে। সকলের সহযোগিতায় ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধ্যমতো এই সহায়তা বিতরণের চেষ্টা অব্যাহত রাখার আশ্বাস দেওয়া হয়েছে।

মাই নিউজ/মাহদী

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

শিরোনাম:
  ❖   আরব আমিরাতে আজমানে আগামীকাল হতে সিনেমা, জিম, সেলুন ও যা যা খোলা হবে !   ❖   রাস্তার ছেলে   ❖   সাধারণ রোগীরা কি চিকিৎসা পাচ্ছে?   ❖   বাজেট দিয়ে কী হবে?   ❖   তুরষ্ক পাঠ্যবইয়ে জিহাদ ঢুকিয়েছে, বের করেছে বিবর্তনবাদ   ❖   আরব আমিরাতের করোনা দুর্যোগ মোকাবেলায় ভাইস প্রেসিডেন্টের অনলাইন বৈঠক !   ❖   চার্জ ফ্রি রেমিট্যান্স প্রেরণ সুবিধা চালু করল ব্যাংক এশিয়া   ❖   তিনি কত দয়ালু এবং ক্ষমাশীল   ❖   খিদমাহ ফাউন্ডেশনের চান্দিনায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ   ❖   সম্পত্তির লোভে বাবাকে পিটিয়ে রক্তাক্ত