All for Joomla The Word of Web Design
৬৪ জেলা

খিদমাহ ফাউন্ডেশনের চান্দিনায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

খিদমাহ ফাউন্ডেশন গতকাল কুমিল্লা, চান্দিনার মাইজখার ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের বিরখাল, সিংআড্ডা, কাশারীখলা ও বল্লারচর গ্রামের ১৫০ টি করোনাগ্রস্ত ও দুস্থ রোযাদার পরিবারের প্রায় ৯০০ মানুষকে চাল, ডাল, মুড়ি, বুট, চিনিসহ ৮ প্রকারের ইফতার ও জরুরী খাদ্যসামগ্রী প্রদান করেছে। আয়োজন সহযোগী ছিল, রব্বানা তাক্বাব্বাল মিন্না গ্রুপ।

এলাকার মেম্বার, অন্যান্য জনপ্রতিনিধি, স্কুলের শিক্ষকবৃন্দসহ যুবক ও মুরুব্বিগণ এ প্রোগ্রাম বাস্তবায়নে সক্রিয়ভাবে সহযোগিতা করেন।

খিদমাহ ফাউন্ডেশনের আঞ্চলিক ভলান্টিয়ার টিম এ প্রোগ্রাম বাস্তবায়ন করে। টিমপ্রধান ছিলেন হাফেয আব্দুস সালাম। অন্যান্য সদসদের মধ্যে ছিলেন, মেম্বার আব্দুল করীম, গিয়াসুদ্দিন মজুমদার, সাইফুল ইসলাম মজুমদারসহ আরোও অনেকে। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট শিল্পপতি হাজী জামালুদ্দিন, বীরখাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মাদ ইমদাদুল হক ও সহকারী শিক্ষক শিক্ষানুরাগী মুহাম্মাদ সুলতান হোসেন।

উল্লেখ্য যে, খিদমাহ ফাউন্ডেশন ইতিপূর্ব  বিভিন্ন এলাকায় বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় ৪৩৮ টি করোনাগ্রস্ত অভাবী পরিবারকে ইফতার ও খাদ্য সামগ্রী, রেডি খাবার ও নগদ অর্থ সহায়তা করেছে। করোনাগ্রস্ত আলেম-ওলামাদেরকেও খাবার ও নগদ অর্থ সাহায্য করেছে।

বর্তমানে প্রতিদিন ৫০ টি পারিবারের ১০০ জন মানুষকে রেডি খাবার দিচ্ছে বলে ফাউন্ডেশনের চেয়ারম্যান মুফতি যাকারিয়্যা মাহমূদ মাদানী গণমাধ্যমকে জানিয়েছেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

শিরোনাম:
  ❖   আরব আমিরাতে আজমানে আগামীকাল হতে সিনেমা, জিম, সেলুন ও যা যা খোলা হবে !   ❖   রাস্তার ছেলে   ❖   সাধারণ রোগীরা কি চিকিৎসা পাচ্ছে?   ❖   বাজেট দিয়ে কী হবে?   ❖   তুরষ্ক পাঠ্যবইয়ে জিহাদ ঢুকিয়েছে, বের করেছে বিবর্তনবাদ   ❖   আরব আমিরাতের করোনা দুর্যোগ মোকাবেলায় ভাইস প্রেসিডেন্টের অনলাইন বৈঠক !   ❖   চার্জ ফ্রি রেমিট্যান্স প্রেরণ সুবিধা চালু করল ব্যাংক এশিয়া   ❖   তিনি কত দয়ালু এবং ক্ষমাশীল   ❖   খিদমাহ ফাউন্ডেশনের চান্দিনায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ   ❖   সম্পত্তির লোভে বাবাকে পিটিয়ে রক্তাক্ত