All for Joomla The Word of Web Design
বিবিধ

মসজিদে বিস্ফোরণের ঘটনায় আল্লামা বাবুনগরীর শোক: ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী

মসজিদে বিস্ফোরণের ঘটনায় আল্লামা বাবুনগরীর শোক: ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী

নারায়ণগঞ্জ শহরের খানপুর তল্লা এলাকায় মসজিদে বিস্ফোরণে হতাহতের মর্মান্তিক ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার স্বনামধন্য মুহাদ্দিস শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ৫ ই সেপ্টেম্বর শনিবার সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ ঘটনায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহ্বান জানান আল্লামা বাবুনগরী। এ ছাড়াও নিহতদের পরিবারের খোঁজখবর নেওয়াসহ আহতদের চিকিৎসা সেবায় এগিয়ে আসতে হেফাজত নেতাকর্মীদের প্রতি বিশেষ আহবান জানান তিনি।

হেফাজত মহাসচিব ব‌লেন, মর্মান্তিক এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৭ জন নিহতের ও ২২ জনের বেশি হতাহতের খবর পাওয়া গে‌ছে। শরীয়‌তের প‌রিভাষায় নিহতরা শাহাদা‌তের মর্যাদা পা‌বে ইনশাআল্লাহ!

আল্লামা বাবুনগরী বলেন, সাধারণত স্রেফ এসি বিস্ফোরণে এমন বড় ধরনের হতাহতের ঘটনা ঘটে না। গ্যাস লাইনের লিকেজ থেকে মসজিদের শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে জমে থাকা গ্যাসের কারণেই এ বিস্ফোরণ হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীদের বক্তব্যে অনেকটাই পরিষ্কার জানা গেছে শুধুমাত্র তিতাস গ্যাস কোম্পানির গাফিলতির কারণেই এতো বড় দুর্ঘটনা ঘটেছে। তাই নিরপেক্ষ সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন- মর্মান্তিক এ হতাহতের ঘটনায় আমি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। দুর্ঘটনায় নিহতদের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। সেই সঙ্গে আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

শিরোনাম:
  ❖   মসজিদে গ্যাস বিস্ফোরণে নিহত ও আহতদের ক্ষতিপূরণ ও দোষীদের কঠোর শাস্তি দিতে হবে- প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ মাদানী   ❖   মসজিদে বিস্ফোরণের ঘটনায় আল্লামা বাবুনগরীর শোক: ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী   ❖   কে আল্লামা জুনায়েদ বাবুনগরী ?   ❖   ইসরায়েলকে বয়কট করার আইন বাতিল আমিরাতের   ❖   শারজাহ বিএনপি’র উদ্যোগে ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন   ❖   মার্কিন-ইসরায়েলি প্রতিনিধি সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছেন   ❖   মোহাম্মদ বিন রাশিদ জ্বালানি, অবকাঠামো, আবাসন ও পরিবহন খাতে পরিচালনার রোডম্যাপ সম্পর্কে জানিয়েছেন   ❖   সংযুক্ত আরব আমিরাতের সহায়তা-জাহাজ ইয়েমেনের আল মুকাল্লা বন্দরে পৌঁছেছে   ❖   তিস্তায় চীনা বিনিয়োগ নিয়ে চাপের মুখে ভারত?   ❖   শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ানোর কথা ভাবছে সরকার