All for Joomla The Word of Web Design
বাংলাদেশ

হাটহাজারী মাদরাসার বর্তমান অবস্থা শান্তিপূর্ণ

মাওলানা যাকারিয়া নোমান
হাটহাজারী মাদরাসার বর্তমান পরিস্থিতি শান্ত ও সুশৃঙ্খল বলে জানিয়েছেন মাদরাসার শীর্ষ আসাতাযায়ে কেরাম।অাজ ২৮ সেপ্টেম্বর সোমবার শীর্ষ আসাতেযায়ে কেরামের স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানান, বর্তমানে আলহামদুলিল্লাহ আপনাদের দুআয় দারুল উলূম হাটহাজারী মাদরাসার অবস্থা খুবই ভালো। নিয়মিত ক্লাশ চলছে। আল-হাইআতুল উলয়া লিল জামিআতিল কওমীয়া’র পরীক্ষাও সুন্দরভাবে চলছে। কোনো সমস্যা নেই। মাদরাসার শিক্ষকগণ ও ছাত্রভাইয়েরা এবং এলাকাবাসীরা খুবই সন্তুষ্ট।
আসাতেযায়ে কেরাম বলেন, ছাত্র আন্দোলনে মাদরাসার কোনো উস্তাদ এবং বাহিরের কোনো সংগঠন ও ব্যক্তির উস্কানি বা সম্পৃক্ততা ছিলো না। হযরতের মৃত্যুর জন্য কাউকে দায়ী করা নির্জলা মিথ্যাচার বৈ কিছুই নয়।এরপরও কোনো নির্দিষ্ট গোষ্ঠী বা ব্যক্তি হীনস্বার্থ উদ্ধারে হযরতের লাশ নিয়ে রাজনীতি করা এবং কওমী অঙ্গনে বিশৃঙ্খলা সৃষ্টি করা ঠিক হবে না।
হযরত আল্লামা শাহ আহমদ শফি রহ. স্বজ্ঞানে এবং স্বেচ্ছায় হাটহাজারী মাদরাসা শুরা কমিটির হাতে সোপর্দ করে গেছেন এবং হযরতের ইন্তিকাল স্বাভাবিকভাবে হয়েছে। হযরতের ইন্তিকালে আমরা অত্যন্ত মর্মাহত ও শোকাহত।
আমরা দেশবাসীর প্রতি আহবান করছি,
হযরত আল্লামা শাহ আহমদ শফি রহ. এর মাগফিরাত কামনা ও দারাজাত বুলন্দির জন্য বিশেষভাবে দুআ করবেন এবং দারুল উলূম হাটহাজারীর ইতিহাস,ঐতিহ্য অক্ষুণ্ন রাখতে অতীতের ন্যায় ভবিষ্যতেও মাদরাসার উন্নয়ন ও সার্বিক সহযোগিতায় এগিয়ে আসবেন।
আরো বলেন, দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসা হযরত আল্লামা শাহ আহমদ শফি রহ. সহ সকল মুরুব্বিয়ানে কেরামের উসূল অনুযায়ী চলছে এবং চলবে ইনশাআল্লাহ।
আপনারা দুআ করবেন যেনো আল্লাহ তাআলা দারুল উলূম হাটহাজারীসহ পুরো কওমী অঙ্গনকে সকল ধরনের ফিতনা-ফাসাদ থেকে হেফাজত করেন।
বিবৃতিদাতাগণ-
আল্লামা মুফতী আজম আব্দুস সালাম চাটগামী, পরিচালনা কমিটির প্রধান,
আল্লামা মুফতী নূর আহমদ,
সদস্য মজলিসে ইলমী,
আল্লামা শেখ আহমদ,
সদস্য পরিচালনা কমিটি,
হযরত মাওলানা ইয়াহইয়া,
সদস্য পরিচালনা কমিটি,
আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী,
শায়খুল হাদীস ও শিক্ষা সচিব ,
আল্লামা হাফেয শোয়াইব,
সহকারী শিক্ষা সচিব,
হযরত মাওলানা ওমর মেখলী,
সদস্য মজলিসে ইলমী,
হযরত মাওলানা মুফতী জসীম উদ্দীন,
প্রধান নাজেমে দারুল ইকামা,
হযরত মাওলানা কবীর আহমদ,
সদস্য দারুল ইকামা,
হযরত মাওলানা আশরাফ আলী নেজামপুরী সদস্য দারুল ইকামা,
হযরত মাওলানা হাফেয আহমদ দিদার কাসেমী সিনিয়র শিক্ষক,
হযরত মাওলানা ফোরকান আহমদ সদস্য দারুল ইকামা প্রমূখ।

 

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

শিরোনাম:
  ❖   লালমনিরহাটের গণপিটুনি ও পুড়িয়ে হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনতে হবে: ইশা ছাত্র আন্দোলন, ঢাবি শাখা   ❖   কওমী শিক্ষার্থীদের জাতির উন্নয়নের অগ্রদূত হিসেবে শপথ গ্রহণ করতে হবে: মুফতি শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম   ❖   ‘হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয়’- রাষ্ট্রপতি   ❖   ফরাসিদের সাজা দেয়ার অধিকার মুসলমানদের আছে: মাহাথির   ❖   ফ্রান্স ইস্যুতে নিরপেক্ষ থাকবে বাংলাদেশ   ❖   ইসলাম অবমাননাকর কার্টুন প্রকাশে নিন্দা রাশিয়ার   ❖   অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ   ❖   মাসে ৭০ হাজার টাকা ভাড়ায় অফিস নিল “গন অধিকার পরিষদ”   ❖   সিনামা-নাটকে বিয়ের দৃশ্যে ‘কবুল’ বলা যাবে না!   ❖   নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ