All for Joomla The Word of Web Design
বিবিধ

আ’লীগই বরং ষড়যন্ত্র করে ক্ষমতায় আছে: ফখরুল

‘ক্ষমতা দখলের জন্য বিএনপি ষড়যন্ত্র করছে’ আ’লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগের জবাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনের নামে প্রহসন এবং ভোটারবিহীন নির্বাচনের মধ্য দিয়ে ষড়যন্ত্রমূলকভাবে আওয়ামী লীগই দেশের ক্ষমতা নিয়েছে।
নির্বাচনের আগের রাতে ভোট ডাকাতি আওয়ামী লীগই করেছে। জণগণ সেটা ভাল করেই জানেন। বিএনপি কখনো প্রহসনের নির্বাচনের ক্ষমতায় যাওয়ার চিন্তা করেনি। সাহস থাকলে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুন।
রবিবার দুপুরে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন এ কথা বলেন তিনি। শনিবার বিকালে অনুষ্ঠিত স্থায়ী কমিটির বৈঠকের সিদ্ধান্ত জানাতে এ সংবাদ সম্মেলন করে বিএনপি।

ফখরুল ইসলাম বলেন, বিএনপি কোনও ষড়যন্ত্রে বিশ্বাস করে না। জনগণের ভালোবাসা ও সমর্থনে বিশ্বাসী বিএনপি। কোনও সাজানো মধ্যরাতের ভোট ডাকাতির নির্বাচন অথবা ভোটার বিহীন নির্বাচনের মধ্য দিয়ে অতীতে কখনও বিএনপি ক্ষমতায় যায়নি।

নিরপেক্ষ, অবাধ, সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়েই জনগণের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্য দিয়েই বিএনপি ১৯৭৯, ৯১, ৯৬, ২০০১ সালে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে।
তিনি বলেন, অবৈধ মঈন উদ্দিন-ফখরুদ্দিন সরকারের সঙ্গে চক্রান্ত করে ২০০৮ সালে ক্ষমতা দখল করেছে আওয়ামী সরকার।

আর বর্তমানে জাতীয়-আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে একদলীয় শাসন প্রতিষ্ঠার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে ফখরুল ইসলাম বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচারের সমালোচনা করেন। একইসাথে কয়েকটি চ্যানেলে জিয়াউর রহমানকে বিকৃত করে নাটক প্রদর্শনের প্রতিবাদ জানান।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password

শিরোনাম:
  ❖   লালমনিরহাটের গণপিটুনি ও পুড়িয়ে হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনতে হবে: ইশা ছাত্র আন্দোলন, ঢাবি শাখা   ❖   কওমী শিক্ষার্থীদের জাতির উন্নয়নের অগ্রদূত হিসেবে শপথ গ্রহণ করতে হবে: মুফতি শেখ মুহাম্মদ সাইফুল ইসলাম   ❖   ‘হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয়’- রাষ্ট্রপতি   ❖   ফরাসিদের সাজা দেয়ার অধিকার মুসলমানদের আছে: মাহাথির   ❖   ফ্রান্স ইস্যুতে নিরপেক্ষ থাকবে বাংলাদেশ   ❖   ইসলাম অবমাননাকর কার্টুন প্রকাশে নিন্দা রাশিয়ার   ❖   অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ   ❖   মাসে ৭০ হাজার টাকা ভাড়ায় অফিস নিল “গন অধিকার পরিষদ”   ❖   সিনামা-নাটকে বিয়ের দৃশ্যে ‘কবুল’ বলা যাবে না!   ❖   নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ